সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এস.এ টেলিভিশনের ব্যুরো প্রধানের দায়িত্ব পেলেন সাংবাদিক মুজিব ফয়সাল
প্রকাশ: ৬ জানুয়ারি, ২০২৩, ৮:২৩ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

এস.এ টেলিভিশনের ব্যুরো প্রধানের দায়িত্ব পেলেন সাংবাদিক মুজিব ফয়সাল
সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক  ।। বেসরকারি জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন এস.এ টিভিতে বরিশাল ব্যুরো প্রধান হিসেবে দায়িত্ব পেয়েছেন তরুণ ও উদীয়মান সাংবাদিক মুজিব ফয়সাল । বুধবার (০৪ ডিসেম্বর) ২০২৩ইং তারিখে এস.এ টিভির চেয়ারম্যান সাংবাদিক মুজিব ফয়সালকে বরিশাল ব্যুরো প্রধান হিসেবে নিয়োগ প্রদান করেন। তিনি বরিশাল থেকে প্রকাশিত দৈনিক আজকের সুন্দরবন পত্রিকার প্রকাশক- সম্পাদক, বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের সাংগঠনিক সম্পাদক, বরিশাল সাংবাদিক ক্লাবের সদস্য সচিব।

 

১৯৯২ সালের ২১ শে নভেম্বর তিনি ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ২০০৫ সালে দৈনিক বাংলার বনে পত্রিকার নলছিটি উপজেলা প্রতিনিধি হিসেবে প্রথম সাংবাদিকতা পেশায় যুক্ত হন। পরবর্তীতে দৈনিক আজকের পরিবর্তন ও দৈনিক কলমের কন্ঠ পত্রিকার গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। এছাড়াও দীর্ঘদিন যাবৎ বিভিন্ন সামাজিক সাংগঠনের সাথে জড়িত থেকে সমাজের উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করে আসছেন।

২০১৮ সালে তিনি দৈনিক আজকের সুন্দরবন পত্রিকার প্রকাশক ও সম্পাদক হিসেবে নতুনভাবে পথচলা শুরু করেন। ইতিমধ্যে দৈনিক আজকের সুন্দরবন পত্রিকা পাঠকদের হৃদয়ে স্থান করে নিতে সক্ষম হয়েছে।

২০০৭ সালে এস.এস.সি ও ২০০৯ সালে এইচএসসি পাশ করেন। ২০১৫ সালে স্নাতক ডিগ্রী অর্জন করেন। ল’ কলেজ বরিশাল থেকে ২০১৯ সালে এলএলবি ডিগ্রী অর্জন করেন তরুণ সাংবাদিক মুজিব ফয়সাল।

বরিশাল ব্যুরো প্রধান হিসেবে দায়িত্ব পেয়ে তিনি সর্বদা সৎ ও নিষ্ঠার সাথে তার ওপরে অর্পিত দায়িত্ব পালনে সবার সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

আমাদের ফেসবুক পেজ

সর্বাধিক পঠিত

প্রকাশক ও সম্পাদক : মুরাদ হোসাইন
মোবাইল : ০১৭৪৬৮৩৩০৪৮

ই-মেইল: dokhinersangbad@gmail.com
অফিস : ব্রাউন কম্পাউন্ড মসজিদ সংলগ্ন , বরিশাল ।

Design & Developed by
  সরবরাহ বাড়ায় বরিশালে দাম কমছে সবজির বাজারে। দখিনের সংবাদ   আজ মহান বিজয় দিবস, বিজয় নিশান ওড়ে বাংলার ঘরে ঘরে। দখিনের সংবাদ   উন্নয়নবিরোধীরা অরাজকতা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে: প্রধানমন্ত্রী। দখিনের সংবাদ   বরিশালে ঝেঁকে বসছে শীত, গরম কাপড়ের দোকানে ভিড় । দখিনের সংবাদ