সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ঝালকাঠিতে কাভার্ড ভ্যান চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত
প্রকাশ: ২৮ জানুয়ারি, ২০২৩, ৬:৩৪ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

ঝালকাঠিতে কাভার্ড ভ্যান চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত
সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক ।।   বরিশাল-খুলনা মহাসড়কের ঝালকাঠির রাজাপুর উপজেলার নৈকাঠি এলাকার পালবাড়ি নামক স্থানে পণ্যবাহী কাভার্ড ভ্যানের চাপায় মোটর সাইকেলে থাকা দুজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন উপজেলার পুর্ব রাজাপুর গ্রামের আলী হায়দার হোসেন মহারাজ এবং আংগারিয়া গ্রামের আনোয়ার তালুকদার শাহিন। এদের মধ্যে শাহিন অবসরপ্রাপ্ত সেনা সদস্য। দু’জনেরই বয়স ৫০ থেকে ৫৫ বছরের মধ্যে।

এসব তথ্য নিশ্চিত করেছে রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলক চন্দ্র রায়। ঘটনার পরপরই মোটর সাইকেলকে চাপা দেয়া বসুন্ধরা গ্রুপের এলপি গ্যাসের সিলিন্ডার বহনকারী কাভার্ড ভ্যানটিকে আটক করা হয়েছে বলেও জানান ওসি।

নৈকাঠি এলাকার পালবাড়ি নামক স্থান থেকে শুক্রবার রাত ১১ টায় নিহতদের লাশ উদ্ধার করে রাজাপুর থানায় নিয়ে এসেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রেসকিউ টিমের সদস্যরা।

রাত সাড়ে ১০ টায় দুর্ঘটনার পর থেকে প্রায় ঘন্টাব্যাপী রাজাপুর-বেকুটিয়া সড়কে যান চলাচল বন্ধ ছিলো। পরে থানা পুলিশের সহায়তায় যান চলাচল শুরু হয়।

পুলিশ জানিয়েছে শনিবার (আজ) ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ দুটি হস্তান্তর করা হবে।

 




সর্বশেষ সংবাদ

আমাদের ফেসবুক পেজ

সর্বাধিক পঠিত

প্রকাশক ও সম্পাদক : মুরাদ হোসাইন
মোবাইল : ০১৭৪৬৮৩৩০৪৮

ই-মেইল: dokhinersangbad@gmail.com
অফিস : ব্রাউন কম্পাউন্ড মসজিদ সংলগ্ন , বরিশাল ।

Design & Developed by
  সরবরাহ বাড়ায় বরিশালে দাম কমছে সবজির বাজারে। দখিনের সংবাদ   আজ মহান বিজয় দিবস, বিজয় নিশান ওড়ে বাংলার ঘরে ঘরে। দখিনের সংবাদ   উন্নয়নবিরোধীরা অরাজকতা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে: প্রধানমন্ত্রী। দখিনের সংবাদ   বরিশালে ঝেঁকে বসছে শীত, গরম কাপড়ের দোকানে ভিড় । দখিনের সংবাদ