সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ক্রেতা-দর্শনার্থীদের পদচারণায় পিরোজপুরে জমে উঠেছে বাণিজ্য মেলা
প্রকাশ: ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:৫৯ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

ক্রেতা-দর্শনার্থীদের পদচারণায় পিরোজপুরে জমে উঠেছে বাণিজ্য মেলা
সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক ।। শিশু-কিশোর সহ নানা বয়সী ক্রেতা ও দর্শনার্থীদের পদচারণায় জমে উঠেছে  পিরোজপুরে শিল্প ও বাণিজ্য মেলা। ঐতিহ্যবাহী পিরোজপুর জেলা স্টেডিয়ামে ১৪ ফেব্রুয়ারি জমকালো আয়োজনের মাধ্যমে বাণিজ্য মেলা শুরু হয়েছে। মেলা শুরুর প্রথম দিকের তুলনায় বর্তমানে দর্শনার্থীদের উপস্থিতি বেশি। মেলার আকর্ষণ ধরে রাখতে মেলা কর্তৃপক্ষ আগত দর্শনার্থীদের জন্য প্রবেশে আকর্ষণীয় উপহার এর ব্যবস্থা করেছে এতে আগত দর্শনার্থীরা খুশি।

মেলায় ছোট বড় সবার জন্য রয়েছে সচ্ছ ও সুস্থধারার অনেক বিনোদন কেন্দ্র। পার্শ্ববর্তী জেলা-উপজেলাসমুহের দর্শনার্থীদের পদচারণা বাড়ছে মেলা প্রাঙ্গণে। মেলায় আগতদের মধ্যে বেশিরভাগই পরিবার নিয়ে সময় কাটাতে ও শিশুদের একটু বিনোদন দিতে আসছে। মেলার সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশের তৎপরতা রয়েছে ও সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। মেলার প্রবেশদ্বারে শৃঙ্খলা রক্ষার্থে মোটরসাইকেল পার্কিং, আলাদা টিকিট কাউন্টার, নিরাপদ নিরাপত্তা কর্মী রয়েছে। মেলায় প্রবেশের টিকিটে প্রতি সপ্তাহে রয়েছে আকর্ষণীয় অনেক পুরস্কার। যেসব দর্শনার্থীরা টিকিট ক্রয় করে মেলায় প্রবেশ করবেন, তাদের সেই টিকিটে লটারি ড্র হবে এবং বিজয়ীরা আকর্ষণীয় পুরস্কার লাভ করবেন।

এতে মেলায় আসা দর্শনার্থীদের আগ্রহ অনেকগুন বাড়িয়ে দিয়েছে বলে মনে করেন অনেকে। মেলায় শিশুদের বিভিন্ন ধরনের বিনোদনের ব্যবস্থা রয়েছে এছাড়াও হরেক রকমের রকমারি সব দোকানপাট রয়েছে মেলায় যার মধ্য উল্লেখযোগ্য, মেয়েদের কসমেটিকস এর দোকান, শাড়ি থ্রি পিস এর দোকান, ব্লেজার দোকান, খাবারের দোকান, শীতের পণ্য সামগ্রী, ক্রোকারিজ সামগ্রী, দেশি-বিদেশি আচারের আইটেম সহ আরো অনেক কিছু। মেলায় ঘুরতে আসা এক দম্পতি বলেন মেলায় আসতে পেরে অনেক ভালো লাগছে, এখানে দেখা ও কেনার মতো অনেক কিছু আছে, বিশেষ করে বাচ্চাদের বিনোদনের আয়োজনটি বেশি ভালো লেগেছে ।

সার্বিক বিষয় নিয়ে মেলা কর্তৃপক্ষের দায়িত্বে থাকা মনিরুল ইসলাম বলেন, আমরা প্রশাসনের অনুমতি নিয়ে মেলা পরিচালনা করছি। প্রশাসনের সকল শর্ত মেনেই মেলার কার্যক্রম চলছে। মেলায় যত দর্শনার্থী প্রবেশ করবে তাদের টিকিট ড্রয়ের মাধ্যমে আকর্ষণীয় পুরস্কার আমরা বিতরণ করছি । আমরা যথাসাধ্য চেষ্টা করছি মেলায় আসা সকল দর্শনার্থীদের স্বাস্থ্যসুরক্ষা, শৃঙ্খলা ও নিরাপত্তা নিশ্চিত করা এবং নতুন নতুন উদ্যোক্তাদের উৎসাহ প্রধান করুন। আগামী এক মাস মেলা চলবে তাই সুশৃংখল সংস্কৃতি উপভোগ করতে সবাই মেলায় আসুন।




সর্বশেষ সংবাদ

আমাদের ফেসবুক পেজ

সর্বাধিক পঠিত

প্রকাশক ও সম্পাদক : মুরাদ হোসাইন
মোবাইল : ০১৭৪৬৮৩৩০৪৮

ই-মেইল: dokhinersangbad@gmail.com
অফিস : ব্রাউন কম্পাউন্ড মসজিদ সংলগ্ন , বরিশাল ।

Design & Developed by
  সরবরাহ বাড়ায় বরিশালে দাম কমছে সবজির বাজারে। দখিনের সংবাদ   আজ মহান বিজয় দিবস, বিজয় নিশান ওড়ে বাংলার ঘরে ঘরে। দখিনের সংবাদ   উন্নয়নবিরোধীরা অরাজকতা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে: প্রধানমন্ত্রী। দখিনের সংবাদ   বরিশালে ঝেঁকে বসছে শীত, গরম কাপড়ের দোকানে ভিড় । দখিনের সংবাদ