সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাউফলে অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যান সোসাইটির উদ্যোগে স্বাধীনতা দিবসে আলোচনা সভা
প্রকাশ: ২৬ মার্চ, ২০২৩, ৪:২৭ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

বাউফলে অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যান সোসাইটির উদ্যোগে স্বাধীনতা দিবসে আলোচনা সভা
সংবাদটি শেয়ার করুন....

ডেস্ক রিপোর্ট ।।   অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যান সোসাইটি বাউফল উপজেলা শাখা এর উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল এর আয়োজন করা হয়েছে।

২৬ মার্চ (রবিবার) দুপুর ৩ টায় বাউফল পৌর এলাকার পাবলিক মাঠ সংলগ্ন জাহাঙ্গীর টাওয়ারে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর উত্তম গ্রুপ ক্যাপ্টেন (অবঃ) মরহুম শামসুল আলম তালকদার এর পুত্র দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ জনাব হাসীব আলম তালুকদার।এছাড়াও উপস্থিত ছিলেন বাউফল উপজেলার বীর মুক্তিযোদ্ধাবৃন্দ এবং আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে স্বাধীনতা যুদ্ধে বীরত্বপূর্ণ অবদানের জন্য গ্রুপ ক্যাপ্টেন (অবঃ) শামসুল আলম তালুকদার,বীর উত্তম এবং বাউফল উপজেলার অন্যান্য মুক্তিযোদ্ধাদের সম্মাননা স্মারক প্রদান করা হয়। মরহুম শামসুল আলমের পক্ষ থেকে সম্মাননা স্মারক গ্রহণ করেন তার পুত্র হাসীব আলম তালুকদার।

হাসীব আলম তালুকদার তার বক্তব্যে মহান স্বাধীনতা যুদ্ধে সশস্ত্র বাহিনীর ভূমিকা ও বর্তমানে সশস্ত্র বাহিনীর উন্নয়ন ও আধুনিকায়নে আওয়ামী লীগ সরকারের ভূমিকার কথা উল্লেখ করে বলেন,”আজকের এই অশান্ত বাউফলে আমি এসেছি শান্তির বার্তা নিয়ে। সকলকে নিয়ে একসাথে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আগামীর ‘স্মার্ট বাংলাদেশ’এর গর্বিত অংশীদার ‘স্মার্ট বাউফল’ গড়াই আমার একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য ।”
আলোচনা সভা শেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।




সর্বশেষ সংবাদ

আমাদের ফেসবুক পেজ

সর্বাধিক পঠিত

প্রকাশক ও সম্পাদক : মুরাদ হোসাইন
মোবাইল : ০১৭৪৬৮৩৩০৪৮

ই-মেইল: dokhinersangbad@gmail.com
অফিস : ব্রাউন কম্পাউন্ড মসজিদ সংলগ্ন , বরিশাল ।

Design & Developed by
  সরবরাহ বাড়ায় বরিশালে দাম কমছে সবজির বাজারে। দখিনের সংবাদ   আজ মহান বিজয় দিবস, বিজয় নিশান ওড়ে বাংলার ঘরে ঘরে। দখিনের সংবাদ   উন্নয়নবিরোধীরা অরাজকতা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে: প্রধানমন্ত্রী। দখিনের সংবাদ   বরিশালে ঝেঁকে বসছে শীত, গরম কাপড়ের দোকানে ভিড় । দখিনের সংবাদ