সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে ওয়ার্ড কাউন্সিলর রাজিবের ব্যতিক্রমী উদ্যোগে ৫ ওয়াক্ত নামাজ পড়ে সাইকেল পেল ১৭০ কিশোর
প্রকাশ: ১৭ সেপ্টেম্বর, ২০২৩, ৫:১৭ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

বরিশালে ওয়ার্ড কাউন্সিলর রাজিবের ব্যতিক্রমী উদ্যোগে ৫ ওয়াক্ত নামাজ পড়ে সাইকেল পেল ১৭০ কিশোর
সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক ।।

গত পবিত্র মাহে রমজান মাসে ছোট ছোট শিশু শিক্ষার্থীরা টানা একমাস মসজিদে জামাতে নামাজ আদায় করে জিতে নিল ১৭০টি বাইসাইকেল। আর এ ব্যতিক্রমী আয়োজনের কারিগর হলেন বরিশাল সিটি করপোরেশনের ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর্য্য রাজিব হোসেন খান। গত রমজান শুরুর আগে তিনি তার ১৬ নং ওয়ার্ডের স্কুল পড়ুয়া শিশু-কিশোর শিক্ষার্থীদের উদ্দেশ্য পুরস্কারের এ ঘোষণা দিয়েছিলেন তিনি। যারা পবিত্র রমজানের প্রথম দিন (২৪ মার্চ) থেকে একটানা এক মাস মসজিদে জামাতের সঙ্গে নামাজ আদায় করবে তাদের সবাইকে পুরস্কার হিসেবে একটি বাইসাইকেল উপহার দেওয়ার ঘোষণা দেন কাউন্সিলর রাজিব হোসেন খান।

আজ রোববার (১৭ সেপ্টেম্বর) বিকেলে আনুষ্ঠানিকভাবে বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ এ পুরস্কার তুলে দেন।

ওই সময় মসজিদের ইমাম ও মসজিদ কমিটির সঙ্গে আলোচনা করে প্রতিযোগিতায় অংশ নেওয়া শিশু-কিশোরদের নাম রেজিস্ট্রেশন ও নিয়মিত জামাত শেষে ইমামের স্বাক্ষর সংগ্রহ বাধ্যতামূলক করে দেন। রমজান মাস শেষে ১৬ নং ওয়ার্ডের ১৭০ জন শিশু-কিশোর নগরীর ব্রাউন কম্পাউন্ডের মসজিদে জামাতে টানা ৩০ দিন নামাজ আদায়ের জন্য বিজয়ী ঘোষণা করা হয়।

পরে বরিশাল সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন সমস্যা, কাউন্সিলর রাজিব হোসেনের নির্বাচনে পরাজয় ও বিভিন্ন দৌড়ঝাঁপের কারণে এই পুরস্কার প্রক্রিয়া বারবার পিছিয়ে যায়।

অবশেষে আজ বিকেলে আনুষ্ঠানিকভাবে বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ১৭০ জন শিশু কিশোরের প্রত্যেককে একটি করে বাইসাইকেল পুরষ্কার হিসেবে তুলে দেন।

এ সময় সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেন, যত যাই ঘটুক, কথা দিলে তা রাখতে হবে। কোমলমতি শিশুদের সঙ্গে করা ওয়াদা পূর্ণ হয়েছে। রাজিবের ওয়াদা পূরণ করতে সাহায্য করতে পেরে আমি নিজেকে গর্বিত মনে করছি।

এ সময় বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি এ কে এম জাহাঙ্গীর হোসেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান বাবু, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ সাঈদ আহমেদ মান্নাসহ আওয়ামী লীগ নেতাকর্মী ও সিটি করপোরেশনের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ

আমাদের ফেসবুক পেজ

সর্বাধিক পঠিত

প্রকাশক ও সম্পাদক : মুরাদ হোসাইন
মোবাইল : ০১৭৪৬৮৩৩০৪৮

ই-মেইল: dokhinersangbad@gmail.com
অফিস : ব্রাউন কম্পাউন্ড মসজিদ সংলগ্ন , বরিশাল ।

Design & Developed by
  সরবরাহ বাড়ায় বরিশালে দাম কমছে সবজির বাজারে। দখিনের সংবাদ   আজ মহান বিজয় দিবস, বিজয় নিশান ওড়ে বাংলার ঘরে ঘরে। দখিনের সংবাদ   উন্নয়নবিরোধীরা অরাজকতা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে: প্রধানমন্ত্রী। দখিনের সংবাদ   বরিশালে ঝেঁকে বসছে শীত, গরম কাপড়ের দোকানে ভিড় । দখিনের সংবাদ