সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নৌকা মার্কার সমর্থনে থ্রী-হুইলার মালিক সমিতির উদ্যোগে নগরীতে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত
প্রকাশ: ৬ জুন, ২০২৩, ১২:২৩ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

নৌকা মার্কার সমর্থনে থ্রী-হুইলার মালিক সমিতির উদ্যোগে নগরীতে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত
সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক ।।  বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে নৌকা মার্কার সমর্থনে থ্রী-হুইলার মালিক সমিতির উদ্যোগে নগরীতে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকাল ৪ টার সময় প্রায় ৩শ’ আলফা-মাহিন্দ্র’র অংশগ্রহণে র‌্যালীটি অনুষ্ঠিত হয়।

র‌্যালীটি নগরীর নথুল্লাবাদস্থ থ্রী – হুইলার মালিক সমিতির অফিসের সামনে থেকে শুরু হয়ে নতুন বাজার, জেলখানার মোড়, সদর রোড হয়ে জিলা স্কুল মোড়, রাজাবাহাদুর সড়ক, বান্দরোড, আমতলার মোড় হয়ে রুপাতলী প্রদক্ষিণ করে পুনরায় আমতলার মোড় হয়ে সিএন্ডবি পুল হয়ে নথুল্লাবাদ এসে শেষ হয়।

“নৌকা নৌকা ” শ্লোগানে পুরো নগরী মুখরিত করে তোলা হয়। থ্রী – হুইলার মালিক সমিতির সভাপতি আহমেদ শাহরিয়ার বাবু ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান দুলাল এর নেতৃত্ব ও সঞ্চালনায় এ ব্যতিক্রমধর্মী আলফা-মাহিন্দ্র র‌্যালী অনুষ্ঠিত হয়। এছাড়াও র‌্যালীতে থ্রী-হুইলার মালিক সমিতির সকল নেতৃবৃন্দ ও সাধারণ সদস্যগণ অংশগ্রহণ করেন।

থ্রী-হুইলার মালিক সমিতির সভাপতি আহমেদ শাহরিয়ার বাবু ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান দুলাল জানান, বিসিসি’র নির্বাচন উপলক্ষে নৌকা মার্কার সমর্থনে ও নগরীতে জনসাধারণের মাঝে নৌকা মার্কার চেতনা জাগ্রত করতেই ব্যাতিক্রম এ বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়েছে।

 

 

 




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

আমাদের ফেসবুক পেজ

সর্বাধিক পঠিত

প্রকাশক ও সম্পাদক : মুরাদ হোসাইন
মোবাইল : ০১৭৪৬৮৩৩০৪৮

ই-মেইল: dokhinersangbad@gmail.com
অফিস : ব্রাউন কম্পাউন্ড মসজিদ সংলগ্ন , বরিশাল ।

Design & Developed by
  সরবরাহ বাড়ায় বরিশালে দাম কমছে সবজির বাজারে। দখিনের সংবাদ   আজ মহান বিজয় দিবস, বিজয় নিশান ওড়ে বাংলার ঘরে ঘরে। দখিনের সংবাদ   উন্নয়নবিরোধীরা অরাজকতা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে: প্রধানমন্ত্রী। দখিনের সংবাদ   বরিশালে ঝেঁকে বসছে শীত, গরম কাপড়ের দোকানে ভিড় । দখিনের সংবাদ