সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে জেলেদের মাঝে ছাগল বিতরণ
প্রকাশ: ২৪ এপ্রিল, ২০২৪, ৮:৫৯ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

বরিশালে বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে জেলেদের মাঝে ছাগল বিতরণ
সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক ।।  বরিশাল সদর উপজেলায় জে‌লে‌দের বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষণ ও উন্নয়ন প্রকল্পের আওতায় নিবন্ধিত দরিদ্র মৎস্যজীবীদের মাঝে ছাগল বিতরণ করা হয়েছে।

আজ বুধবার (২৪ এপ্রিল ) বেলা ১২ টার সময় সিনিয়র সদর উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের আ‌য়োজ‌নে উপজেলা পরিষদ চত্ত্বরে ২০ জন মৎস্য কার্ডধারী প্রকৃত জেলেদের মা‌ঝে ২০‌টি ছাগ‌লের খোয়ারসহ ২টি করে মোট ৪০টি স্ত্রী ছাগল বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মাহাবুব উল্লাহ মজুমদার। এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আব্দুল মতিন খান, সদর উপজেলা
সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ জামাল হোসাইন।

অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা, সহকারী প্রোগ্রামার, সহকারী শিক্ষা অ‌ফিসার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, প‌রিসংখ‌্যান কর্মকর্তা, মে‌রিন ফিশারীজ অ‌ফিসার, চেয়ারম‌্যান, চন্দ্রমোহন ইউ‌নিয়ন প‌রিষদ ও স্থানীয় নেতৃবৃন্দ।

 




সর্বশেষ সংবাদ

আমাদের ফেসবুক পেজ

সর্বাধিক পঠিত

প্রকাশক ও সম্পাদক : মুরাদ হোসাইন
মোবাইল : ০১৭৪৬৮৩৩০৪৮

ই-মেইল: dokhinersangbad@gmail.com
অফিস : ব্রাউন কম্পাউন্ড মসজিদ সংলগ্ন , বরিশাল ।

Design & Developed by
  সরবরাহ বাড়ায় বরিশালে দাম কমছে সবজির বাজারে। দখিনের সংবাদ   আজ মহান বিজয় দিবস, বিজয় নিশান ওড়ে বাংলার ঘরে ঘরে। দখিনের সংবাদ   উন্নয়নবিরোধীরা অরাজকতা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে: প্রধানমন্ত্রী। দখিনের সংবাদ   বরিশালে ঝেঁকে বসছে শীত, গরম কাপড়ের দোকানে ভিড় । দখিনের সংবাদ