সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংসদ নির্বাচনে প্রধানমন্ত্রীর কাছে সাদিক আবদুল্লাহকে দলীয় মনোনয়ন দেয়ার জোর দাবি আ’লীগ নেতাকর্মীদের
প্রকাশ: ২২ সেপ্টেম্বর, ২০২৩, ৭:৪১ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

সাংসদ নির্বাচনে প্রধানমন্ত্রীর কাছে সাদিক আবদুল্লাহকে দলীয় মনোনয়ন দেয়ার জোর দাবি আ’লীগ নেতাকর্মীদের
সংবাদটি শেয়ার করুন....

ডেস্ক রিপোর্ট ।।  বরিশাল সিটি কর্পোরেশনের বিদায়ী মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং যুব রাজনীতির অহঙ্কার বরিশালের কৃতী সন্তান সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে বরিশাল সদর আসনে নৌকার মাঝি হিসেবে দেখতে চান স্থানীয় আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। নির্বাচনকে সামনে রেখে সাদিক আব্দুল্লাহকে নিয়ে নতুন করে স্বপ্ন দেখতে শুরু করেছেন নেতাকর্মীরা।

আসন্ন জাতীয় সাংসদ নির্বাচনকে সামনে রেখে তাকে বরিশাল সদর-৫ আসন থেকে দলীয় প্রার্থী হিসাবে মনোনীত করার জন্য নেতা-কর্মীরা ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যম, ব্যানার, ফেস্টুন সহ নানা ভাবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তাদের দাবী বরিশালের উন্নয়নে সাদিক আব্দুল্লাহর বিকল্প নেই। একমাত্র সাদিক আব্দুল্লাহই বরিশাল আ’লীগ ও সহযোগী সংগঠনগুলোকে একত্রিকরন ও সুসংগঠিত করে দলীয় কার্যক্রমসহ কেন্দ্রিয় আ’লীগে ঘোষিত সকল প্রকার কর্মসূচী পালন করে আসছেন।

এরই ধারাবাহিকতায় প্রভাবশালী এ নেতা বরিশাল মহানগর থেকে শুরু করে সদর উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনগুলোকে ঢেলে সাজাতে বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছেন। এতে তিনি সরাসরি অংশগ্রহন না করলেও জেলা এবং সদর উপজেলার নেতারা অংশগ্রহণ করছেন।আর এতে উজ্জীবিত তৃনমুল আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এছাড়াও, জাতীয় প্রোগ্রাম গুলোতেও তিনি মহানগর আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ, শ্রমিকলীগ,কৃষক লীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে সক্রিয় ভুমিকা পালন করছেন।

কর্মী বান্ধব ও তুখোড় এই নেতার সাদিক আবদুল্লাহর হাতকে আরও শক্তিশালী করতে তার পাশে রয়েছেন নগর আওয়ামীলীগের সভাপতি, জেলাপরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট কেএম জাহাঙ্গীর সহ কমিটির সকল পর্যায়ের নেতাকর্মীরা, তারা ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাচ্ছেন।

মহানগর আওয়ামী লীগের একাধিক নেতারা বলেন, সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের বলিষ্ঠ নেতৃত্বে স্থানীয় আওয়ামী লীগ আরও সুসংগঠিত। জননেত্রী শেখ হাসিনার হাতকে যে কোন সময়ের চেয়ে শক্তিশালী।

এবং সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরতে নগরীর ৩০টি ওয়ার্ড, সদর উপজেলার ১০ ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর সকল পর্যায়ের নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে সরকারের কর্মচিত্র সাধারণ মানুষের দাড়গোড়ায় তুলে ধরছেন।

এসময় তারা আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বরিশাল আওয়ামী লীগে সাদিক আবদুল্লাহ কোন বিকল্প নেই। তাকে আমরা আগামী সাংসদ নির্বাচনে বরিশাল ৫ আসনে দলীয় মনোনয়ন দেওয়ার জোর দাবি জানাই।

এদিকে তৃণমূল আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের একাধিক নেতাকর্মি বলেন, যে নেতার সাথে কর্মি ও জানাধারণের যোগসূত্র থাকে, যে নেতা ডাক দিলে হাজার হাজার নেতাকর্মি ও জনতা রাজপথে নেমে আসে, যে নেতার নেতৃত্বে সবাই এক সুতোয় গাঁথা পড়ে এরকম একজন নেতাকে আমরা বরিশাল সদর আসনে নৌকার মাঝি হিসেবে দেখতে চাই। আর এ ক্ষেত্রে সাদিক আব্দুল্লাহ অতুলনীয়। তার সাংগঠনিক দক্ষতায় বরিশাল মহানগর আওয়ামী লীগ সুসংগঠিত শক্তি হিসেবে রুপান্তরিত হয়েছে এবং সাংগঠনিক অবস্থাও যেকোন সময়ের চেয়ে ভালো।

তাই আমরা সাংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসাবে সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে দলীয় মনোনায়ন দেয়ার জন্য  প্রধানমন্ত্রী আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার কাছেন দাবী জানাই।

সাদিক আবদুল্লাহ তার বক্তব্যে বলেন মমতাময়ী মা জননেত্রী শেখ হাসিনা আমাকে মেয়রের দায়িত্ব দিয়েছেন যথাযথ ভাবে পালন করেছি। আবার বরিশাল মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের মতো গুরুত্বপূর্ণ পদে রেখেছেন। এই তো আমার বড় পাওয়া। আবার কোথাও দিলে তাও স্বতঃস্ফূর্তভাবে পালন করবো ইনশাআল্লাহ।

এসময় তিনি আরও বলেন, আমার জন্ম রাজনৈতিক পরিবারে। আমিও যতদিন বাচবো মানুষের পাশে থেকে সেবা করে যাবো।

 




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

আমাদের ফেসবুক পেজ

সর্বাধিক পঠিত

প্রকাশক ও সম্পাদক : মুরাদ হোসাইন
মোবাইল : ০১৭৪৬৮৩৩০৪৮

ই-মেইল: dokhinersangbad@gmail.com
অফিস : ব্রাউন কম্পাউন্ড মসজিদ সংলগ্ন , বরিশাল ।

Design & Developed by
  সরবরাহ বাড়ায় বরিশালে দাম কমছে সবজির বাজারে। দখিনের সংবাদ   আজ মহান বিজয় দিবস, বিজয় নিশান ওড়ে বাংলার ঘরে ঘরে। দখিনের সংবাদ   উন্নয়নবিরোধীরা অরাজকতা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে: প্রধানমন্ত্রী। দখিনের সংবাদ   বরিশালে ঝেঁকে বসছে শীত, গরম কাপড়ের দোকানে ভিড় । দখিনের সংবাদ