সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কর্মি-সমর্থক ও জনসাধারণের চাওয়ার প্রেক্ষিতে বরিশাল সদর আসনে স্বতন্ত্র প্রার্থী সাদিক আব্দুল্লাহ
প্রকাশ: ২৮ নভেম্বর, ২০২৩, ১০:৫২ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

কর্মি-সমর্থক ও জনসাধারণের চাওয়ার প্রেক্ষিতে বরিশাল সদর আসনে স্বতন্ত্র প্রার্থী সাদিক আব্দুল্লাহ
সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক ।। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কর্মি-সমর্থক ও জনসাধারণের চাওয়ার প্রেক্ষিতে (বরিশাল-৫) সদর আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দিয়েছেন সেরনিয়াবাদ সাদিক আবদুল্লাহ।

বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বরিশাল মহানগর আওয়ামী লীগ, নগরীর ৩০টি ওয়ার্ডের নেতা, সদর উপজেলার ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের নেতা, সুশীল সমাজের প্রতিনিধির সাথে বৈঠকে করেন সাদিক আব্দুল্লাহ। সেখানে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

রোববার (২৬ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সারাদেশে ২৯৮ জন প্রার্থীর নাম ঘোষণা করেন। এরমধ্যে আলোচিত বরিশাল-৫ (সদর) আসনে মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য ও পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম।

কর্মি-সমর্থক ও জনসাধারণের দাবির পরিপ্রেক্ষিতে সাদিক আব্দুল্লাহ নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর।

তিনি বলেন, দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন দলীয় পদ থাকুক না কেন যে কেউ স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে পারবেন। তার এ ঘোষণার পরিপ্রেক্ষিতে নেতাকর্মীরা সাদিক আব্দুল্লাহকে প্রার্থী হতে বলেছেন।

এরই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার (২৮ নভেম্বর) সাদিক আব্দুল্লাহর পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। ৩০ নভেম্বর জমা দেওয়া হবে বলেও জানান তিনি।

২০১৮ সালে দলীয় মনোনয়নে সিটি করপোরেশনের মেয়র হন সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। তিনি মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বেও আছেন।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার বিষয়ে, সেরনিয়াবাদ সাদিক আব্দুল্লাহ জানান, কর্মি-সমর্থক ও বরিশালের জনসাধারণের ভালোবাসা ও চাওয়ার প্রেক্ষিতেই আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য মনোনয়ন সংগ্রহ করেছি। আমার এ প্রতিদ্বন্দ্বিতা নৌকা বা আওয়ামী লীগের বিরুদ্ধে নয়। তিনি আরো বলেন, মনোনয়ন সংগ্রহ করলেও পরবর্তীতে কেন্দ্র থেকে যে নির্দেশনা আসবে তা অবশ্যই মেনে নিবো।

 

 




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

আমাদের ফেসবুক পেজ

সর্বাধিক পঠিত

প্রকাশক ও সম্পাদক : মুরাদ হোসাইন
মোবাইল : ০১৭৪৬৮৩৩০৪৮

ই-মেইল: dokhinersangbad@gmail.com
অফিস : ব্রাউন কম্পাউন্ড মসজিদ সংলগ্ন , বরিশাল ।

Design & Developed by
  সরবরাহ বাড়ায় বরিশালে দাম কমছে সবজির বাজারে। দখিনের সংবাদ   আজ মহান বিজয় দিবস, বিজয় নিশান ওড়ে বাংলার ঘরে ঘরে। দখিনের সংবাদ   উন্নয়নবিরোধীরা অরাজকতা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে: প্রধানমন্ত্রী। দখিনের সংবাদ   বরিশালে ঝেঁকে বসছে শীত, গরম কাপড়ের দোকানে ভিড় । দখিনের সংবাদ