সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোলায় চর কুকরি মুকরি নৌপুলিশের অভিযানে অবৈধ জালসহ আটক ৫
প্রকাশ: ১১ ফেব্রুয়ারি, ২০২৪, ৯:১৫ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

ভোলায় চর কুকরি মুকরি নৌপুলিশের অভিযানে অবৈধ জালসহ আটক ৫
সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক ।। ভোলায় চুর কুকরি মুকরি নৌ পুলিশের অভিযানে বিপুল পরিমান অবৈধ জালসহ ২ জনকে আটক করা হয়েছে। গতকাল (১০ ফেব্রুয়ারি) চর কুকরি মুকরি নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ কামাল হোসেন এর নেতৃত্বে নৌপুলিশের টিম সকাল ৮টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করে। এসময় ভোলার দুলারহাট, শশীভূষন ও দক্ষিন আইচা থানাধীন মেঘনা ও তেঁতুলিয়া নদীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে দেড়লক্ষ মিটার অবৈধ কারেন্ট জাল, আনুমানিক ২০ কেজি জাটকাসহ ৫ জনকে গ্রেফতার করে নৌ পুলিশ টিম।

এ ব্যাপারে চর কুকরি মুকরি নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই কামাল হোসেন জানান, চলমান বিশেষ কম্বিং অপারেশনের অংশহিসেবে গতকাল (১০ ফেব্রুয়ারি) ভোলার মেঘনা ও তেঁতুলিয়া নদির বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে বিপুল পরিমান অবৈধ কারেন্ট জালসহ ৫ জনকে গ্রেফতার করা হয়।

এসময় ২ জনের নামে দুলারহাট থানায় মৎস্য আইনে রেগুলার মামলা দায়ের করা হয় এবং বাকি ৩ জন অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় মুচলেকার মাধ্যমে তাদের ছেড়ে দেয়া হয়। জব্দকৃত অবৈধ জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয় এবং জব্দকৃত জাটকা গরীব অসহায়দের মাঝে বিতরণ করা হয়।

তিনি আরো জানান, মৎস্য সম্পদ রক্ষায় চর কুকরি মুকরি নৌ পুলিশ ফাঁড়ির চলমান এ অভিযান অব্যাহত থাকবে।




সর্বশেষ সংবাদ

আমাদের ফেসবুক পেজ

সর্বাধিক পঠিত

প্রকাশক ও সম্পাদক : মুরাদ হোসাইন
মোবাইল : ০১৭৪৬৮৩৩০৪৮

ই-মেইল: dokhinersangbad@gmail.com
অফিস : ব্রাউন কম্পাউন্ড মসজিদ সংলগ্ন , বরিশাল ।

Design & Developed by
  সরবরাহ বাড়ায় বরিশালে দাম কমছে সবজির বাজারে। দখিনের সংবাদ   আজ মহান বিজয় দিবস, বিজয় নিশান ওড়ে বাংলার ঘরে ঘরে। দখিনের সংবাদ   উন্নয়নবিরোধীরা অরাজকতা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে: প্রধানমন্ত্রী। দখিনের সংবাদ   বরিশালে ঝেঁকে বসছে শীত, গরম কাপড়ের দোকানে ভিড় । দখিনের সংবাদ