সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কীর্তনখোলা থেকে অজ্ঞাতনামা লাশ উদ্ধার, অপমৃত্যু থেকে হত্যা মামলা দায়ের
প্রকাশ: ৩১ মে, ২০২৩, ৫:০৯ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

কীর্তনখোলা থেকে অজ্ঞাতনামা লাশ উদ্ধার, অপমৃত্যু থেকে হত্যা মামলা দায়ের
সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক ।। বরিশাল সদর নৌ থানা পুলিশ কর্তৃক উদ্ধারকৃত অজ্ঞাতনামা লাশের ১০ মাসেও পরিচয় মেলেনি। আর এ ঘটনায় প্রথমে অপমৃত্যু মামলা দায়ের করা হলেও ময়নাতদন্তের রিপোর্টে ঘুরে যায় ঘটনার মোড়। জানাগেছে এটি একটি হত্যাকান্ড। উদ্ধারকৃত লাশের ময়নাতদন্তের রিপোর্ট আসার পরেই সদর নৌ থানা পুলিশের পক্ষথেকে বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। কোতয়ালী মডেল থানায় দায়েরকৃত মামলা নং ৪৫, তারিখ ১৮/০৪/২০২৩ইং।

মামলা সূত্রে জানাযায়, গত ৯ জুলাই ২০২২ ইং তারিখে বরিশাল সদর নৌ থানা পুলিশের একটি টিম বরিশালের দপদপিয়া ব্রিজ সংলগ্ন কীর্তনখোলা নদী থেকে অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করে। এরপরে ওই তারিখেই সদর নৌ থানা পুলিশের পক্ষথেকে কোতয়ালী মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়। মামলা নং- ২৮১, তাং ৯/৭/২০২২ইং। এরপর থেকেই অজ্ঞাতনামা লাশের পরিচয় শনাক্তে বিভিন্ন মাধ্যমে চেস্টা অব্যাহত রেখেছে সদর নৌ থানা পুলিশ।

এ বিষয়ে বরিশাল সদর নৌ থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ মোস্তফা কামাল জানান, গত ৯ জুলাই ২০২২ইং তারিখে দপদপিয়া ব্রীজ সংলগ্ন কীর্তনখোলা নদী থেকে অজ্ঞাতনামা একটি লাশ উদ্ধার করা হয়। কিন্তু লাশে পচন ধরায় ও চেহারা বিকৃত হওয়ায় লাশের পরিচয় শনাক্ত করা যায়নি। তখন নৌ পুলিশের পক্ষথেকে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়। পরবর্তীতে লাশের ময়নাতদন্ত রিপোর্ট আসার পরে অপমৃত্যু মামলা থেকে এবার হত্যা মামলা দায়ের করা হয়েছে। তিনি আরও জানান, অজ্ঞাতনামা লাশের পরিচয় শনাক্তে ও হত্যার রহস্য উদঘাটনে বিভিন্ন মাধ্যমে চেস্টা চালানো হচ্ছে ও তদন্ত চলমান রয়েছে।

এ বিষয়ে কারো কোন তথ্য জানা থাকলে কিংবা কেউ কোন তথ্য দিয়ে সহযোগিতা করতে চাইলে বরিশাল সদর নৌ থানায় যোগাযোগ করার জন্য নৌ পুলিশের পক্ষথেকে অনুরোধ করা হয়েছে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

আমাদের ফেসবুক পেজ

সর্বাধিক পঠিত

প্রকাশক ও সম্পাদক : মুরাদ হোসাইন
মোবাইল : ০১৭৪৬৮৩৩০৪৮

ই-মেইল: dokhinersangbad@gmail.com
অফিস : ব্রাউন কম্পাউন্ড মসজিদ সংলগ্ন , বরিশাল ।

Design & Developed by
  সরবরাহ বাড়ায় বরিশালে দাম কমছে সবজির বাজারে। দখিনের সংবাদ   আজ মহান বিজয় দিবস, বিজয় নিশান ওড়ে বাংলার ঘরে ঘরে। দখিনের সংবাদ   উন্নয়নবিরোধীরা অরাজকতা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে: প্রধানমন্ত্রী। দখিনের সংবাদ   বরিশালে ঝেঁকে বসছে শীত, গরম কাপড়ের দোকানে ভিড় । দখিনের সংবাদ