সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জাগুয়ায় ঢেঁড়স গাছের পাতা খাওয়ায় গাভীন গরুকে পিটিয়ে হত্যা
প্রকাশ: ৭ জুন, ২০২৩, ১০:০৬ পূর্বাহ্ণ |
অনলাইন সংস্করণ

জাগুয়ায় ঢেঁড়স গাছের পাতা খাওয়ায় গাভীন গরুকে পিটিয়ে হত্যা
সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক ।। বরিশালের জাগুয়ায় ঢেঁড়স গাছের পাতা খাওয়ায় একটি গাভীন গরুকে পিটিয়ে হত্যা করেছে নরপিচাশ বাহিনী। গত ৫ জুন (সোমবার) দুপুর ১২টার সময় ৬নং জাগুয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডস্থ শাহেদের পুল আস্তাকাঠি গ্রামের হাওলাদার বাড়ির পাশে এ নিষ্ঠুর ঘটনার জন্ম দেয় নরপিচাশ কালাবাহিনী। আর এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানাগেছে।

অভিযোগ সূত্রে জানাগেছে, ৬নং জাগুয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডস্থ শাহেদের পুল এলাকার বাসিন্দা জামাল হাওলাদারের একটি গাভীন গরু বাড়ির পাশের একটি ক্ষেতের ঢেঁড়স গাছের মাত্র ৫/৬ টি পাতা খেয়ে ফেলে। এ সময় একই ইউনিয়নের ৫নং ওয়াডর্স্থ খয়েরদিয়া গ্রামের বাসিন্দা মৃত হাতেম আলী হাওলাদারের ছেলে কালা হাওলাদার, আঃ রব হাওলাদার, কালা হাওলাদারের স্ত্রী মমতাজসহ অজ্ঞাত ৫/৬ জন মিলে গাভীন গরুটিকে পিটিয়ে হত্যা করে। এ সময় নরপিচাশ বাহিনীর আঘাতে গরুটির পেটে থাকা বাচ্চাটির অর্ধেক বের হয়ে আসে।

ভুক্তভোগী জামাল হাওলাদারের ছেলে শফিকুল ইসলাম বলেন, সামান্য ঢেঁড়স গাছের মাত্র ৫/৬ টি পাতা খাওয়ায় পেটে বাচ্চা থাকা সত্বেও গাভীন গরুটিকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে কালা হাওলাদারসহ তার সাঙ্গপাঙ্গরা। তিনি আরো জানান, এর পূর্বেও কালাবাহিনী নির্মমভাবে তাদের ২টি ছাগলকে পিটিয়ে হত্যা করে। এরা খুবই খারাপ ও দুষ্টু প্রকৃতির লোক। এদেরকে পেছন থেকে শেল্টার দিচ্ছে বাদশা নামের সাবেক এক মেম্বার। তিনি প্রশাসনের নিকট এই ন্যাক্কার জনক ঘটনার বিচার দাবি করেন।

এ ঘটনায় স্থানীয় মেম্বার লিটন বিশ্বাস বলেন, কয়টি গাছের পাতা খাওয়ায় এভাবে পেটে বাচ্চাসহ একটি গাভীন গরুকে পিটিয়ে হত্যা একটি নির্মম ও বেদনাদায়ক ঘটনা। তিনিসহ এলাকাবাসীও এই কালাবাহিনীর বিচার দাবি করেন প্রশাসনের নিকটে।

কোতয়ালী মডেল থানায় কর্মরত এসআই রাকিব জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আমরা বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করতেছি। এ ঘটনায় অবশ্যই দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 

 

 

 




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

আমাদের ফেসবুক পেজ

সর্বাধিক পঠিত

প্রকাশক ও সম্পাদক : মুরাদ হোসাইন
মোবাইল : ০১৭৪৬৮৩৩০৪৮

ই-মেইল: dokhinersangbad@gmail.com
অফিস : ব্রাউন কম্পাউন্ড মসজিদ সংলগ্ন , বরিশাল ।

Design & Developed by
  সরবরাহ বাড়ায় বরিশালে দাম কমছে সবজির বাজারে। দখিনের সংবাদ   আজ মহান বিজয় দিবস, বিজয় নিশান ওড়ে বাংলার ঘরে ঘরে। দখিনের সংবাদ   উন্নয়নবিরোধীরা অরাজকতা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে: প্রধানমন্ত্রী। দখিনের সংবাদ   বরিশালে ঝেঁকে বসছে শীত, গরম কাপড়ের দোকানে ভিড় । দখিনের সংবাদ