সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ই-পেপার   সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পটুয়াখালীতে পরকীয়া প্রেমে বাধা দেয়ায় স্ত্রীকে কুপিয়ে জখমের অভিযোগ
প্রকাশ: ২০ জুন, ২০২৩, ৫:৩৯ অপরাহ্ণ |
অনলাইন সংস্করণ

পটুয়াখালীতে পরকীয়া প্রেমে বাধা দেয়ায় স্ত্রীকে কুপিয়ে জখমের অভিযোগ
সংবাদটি শেয়ার করুন....

ডেস্ক রিপোর্ট ।।  পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার ১ নং মাদবখালী ইউনিয়নের রামপুর গ্রামে পরকীয়া প্রেমে বাঁধা দেয়ায় স্ত্রী কচি আক্তার (৩২) কে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে পাষণ্ড স্বামী সাকুর খন্দকার।

আহত কচি আক্তার জানান, ১৫ বছর ধরে সাকুরের সাথে সংসার করে আসছি। আমরা ঢাকাতে একসাথে থাকতাম। অন্য এক নারীর সাথে আমার স্বামী পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে। এরপর থেকে সংসারে অশান্তি শুরু হয়। বিভিন্ন সময় আমাকে বাবার বাড়ি থেকে টাকা এনে দিতে বলেন। আমার স্বামী ৩ বছর আগে অ্যাম্বুলেন্স ক্রয় করেন, তখন আমাকে বাবার বাড়ি হতে টাকার আনার জন্য চাপ সৃষ্টি করে,সুক্কুরের নির্যাতনে বাবার বাড়ি ও আত্মীয় স্বজনের কাছ থেকে ৪ লাখ টাকা এনে দেই। অ্যাম্বুলেন্স কেনার পর আমার উপর নির্যাতন আরো বেড়ে যায়। আমি তিন মাস আগে রামপুর গ্রামে তিন সন্তান নিয়ে ভাড়া বাসায় উঠি। আজ ২০ জুন দুপুর ২ টায় আমার স্বামী ও শশুর ইউসুফ খন্দকার, দেবর আবু হাসান, মামুন খন্দকার, নাজমুল সহ অজ্ঞাতনামা কয়েকজন আমার ভাড়াটে বাসায় এসে এলোপাথরী কিল ঘুষি মারে ও ধারালো দা দিয়ে মাথায় কোপ দেয়। আমার ডাক চিৎকার স্থানীয় লোকজন আসলে তারা পালিয়ে যায়। এরপর আমি জ্ঞান হারিয়ে ফেলি।

আহত কচির আক্তারের ভাই ফারুক জানান, স্থানীয় লোকজন আমাকে খবর দিলে আমার বোনের ভাড়াটে বাসায় গিয়ে আমি দেখতে পাই আমার বোন (কচি) রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে রয়েছে। তখন আমি কাঁঠালতলী পুলিশ ফাঁড়িতে ফোন করলে এসআই জাকির হোসেন আসেন। তখন আমার বোনকে উদ্ধার করে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দিতে নিয়ে আসি। এই হামলার বিষয় মামলা প্রক্রিয়াধীন রয়েছেন বলে তিনি জানান।

কাঠালতলী ফাঁড়ির এস আই জাকির হোসেন বলেন, আমরা ফোন পেয়ে ঘটনা স্থানে ছুটে যাই। আহত কচি আক্তারকে তার স্বজনরা চিকিৎসা দিতে নিয়ে গেছেন। আমরা ওখানে গেলে কচির স্বামী সাকুরকে দেখতে পাইনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

আমাদের ফেসবুক পেজ

সর্বাধিক পঠিত

প্রকাশক ও সম্পাদক : মুরাদ হোসাইন
মোবাইল : ০১৭৪৬৮৩৩০৪৮

ই-মেইল: dokhinersangbad@gmail.com
অফিস : ব্রাউন কম্পাউন্ড মসজিদ সংলগ্ন , বরিশাল ।

Design & Developed by
  সরবরাহ বাড়ায় বরিশালে দাম কমছে সবজির বাজারে। দখিনের সংবাদ   আজ মহান বিজয় দিবস, বিজয় নিশান ওড়ে বাংলার ঘরে ঘরে। দখিনের সংবাদ   উন্নয়নবিরোধীরা অরাজকতা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে: প্রধানমন্ত্রী। দখিনের সংবাদ   বরিশালে ঝেঁকে বসছে শীত, গরম কাপড়ের দোকানে ভিড় । দখিনের সংবাদ